শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১:৩৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বিড়ির উপর রাজস্ব কর প্রত্যাহারের দাবীতে বরিশালে শ্রমীকদের মানববন্ধ সমাবেশ

বিড়ির উপর রাজস্ব কর প্রত্যাহারের দাবীতে বরিশালে শ্রমীকদের মানববন্ধ সমাবেশ

dynamic-sidebar

বিড়ির উপর সম্পূর্ণ রাজস্ব কর প্রত্যাহার সহ বিড়ির বৈশম্য মুলক রাজস্ব কর বৃদ্বি করার প্রতিবাদে কেন্দ্রীয় বিড়ি শ্রমীক ফেডারেশনের আহবানে মানববন্ধন ও সমাবেস করেছে বরিশাল কারিকর বিড়ি শ্রমীক ইউনিয়ন। আজ সকাল ১০টায় অশ্বিনী কুমার টাউন হল সম্মুখে এ কর্মসূচি পালিত হয়।
বরিশাল কারিকর বিড়ি শ্রমীক ইউনিয়ন সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য প্রনব চন্দ্র দেব নাথের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিড়ি শ্রমীক ফেডারেশনের সাধারন সম্পাদক এম কে বাঙ্গালী,বিশেষ অতিথি কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক আঃ রহমান,কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোঃ লোকমান হাকিম,কেন্দ্রীয় সহ-সম্পাদক হারিফ হোসেন,বরিশাল কারিকর বিড়ি শ্রমীক ইউনিয়নের সাবেক দপ্তর সম্পাদক মোঃ জাহাঙ্গির হোসেন,রংপুর জেলা বিড়ি শ্রমীক ইউনিয়নের সাধারন সম্পাদক লাভলু মিঞা আকিজ বিড়ি শ্রমীক নেতা হাবিবুর রহমান ও বরিশাল জেলা বিড়ি শ্রমীক লীগ সভাপতি মোৎ ফারুক সিকদার প্রমুখ। কেন্দ্রীয় বিড়ি শ্রমীক ফেডারেশনের সাধারন সম্পাদক বলেন,রাজস্ব বোর্ডের কতিপয় কর্মকর্তা সিগারেটের উপর সামান্ন কর আরোপ করে বিড়ির উপর কর বাড়িয়ে দিয়ে বিড়ি শিল্প ধ্বংশ করার চক্রান্তে মেতে উঠেছে। বক্তরা আরো বলেন,বিড়ি ধুমপানে পরিবেশ ধ্বংশ হয় আর সিগারেটে পরিবেশ ধ্বংশ হয়না এই বৈশম্য নীতি বাতিল করার জন্য সরকারের প্রতি আহবান জানান। বক্তরা আরো বলেন বরিশাল জেলায় ৪০ হাজার বিড়ি শ্রমীক সহ সারা দেশে ৩লক্ষাধিক বিড়ি শ্রমীক বিড়ি শিল্পের সাথে কাজ করে পরিবার পরিজন নিয়ে জীবন যাপন করছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net